(r1d3x0r) ইমেইল বোম্বিং কী এবং কীভাবে ইমেইল বোম্বিং করবেন এবং প্রতিটা ইমেইল ইনবক্সেই যাবে যেভাবে দেখুন। || TIPSGURUBD.COM

0

প্রিয় ট্রিকবিডির ব্যবহারকারী এবং ভিজিটর,
আশা করছি বর্তমান পরিস্থিতির সাথে নিজেকে মানিয়ে নিয়ে মায়াবী পৃথিবীর অপরূপ সুন্দরতা উপভোগ করছেন।
আজকের টিউটোরিয়ালে আমি আপনাদের সাথে যেটা শেয়ার করবো সেই বিষয়টা হলো

“ইমেইল বোম্বিং কী এবং কীভাবে ইমেইল বোম্বিং করবেন এবং প্রতিটা ইমেইল ইনবক্সেই যাবে”

একটা সময় ছিলো যখন আমরা মনের ভাব প্রকাশ করার জন্য চিঠি প্রেরণ করতাম প্রিয় মানুষ, পরিবার বা বন্ধুর কাছে। কিন্তু এখন অনুসন্ধান করলে বুঝা সম্ভব সেই সময়টা আজ বহু পিছিয়ে গিয়েছে; আর সময়ের সাথে সাথে আমরাও বেশ আপডেট হয়ে গিয়েছি এই কারণেই আর আমরা নিজ হাতে কাগজকে কলমে পত্র লিখি না বা ডাক পিয়নও চিঠি পোঁছায়ে দেয় না সবার ছুটি এসে গেছে।

যদি আমরা চিঠি না লিখি ডাক পিয়ন যদি চিঠি পৌঁছে না দেয় তাহলে এখন আমরা কীভাবে প্রিয় মানুষের সাথে যোগাযোগ করি বা পত্র প্রেরণ করি তা সকলেই জানি অর্থাৎ আমাদের অভাব পূরণ হচ্ছে তবে সেটা তথ্য প্রযুক্তির মাধ্যমে খুবই জলদি আমরা পত্র প্রেরণও করতে পারছি এই ধরুন চোখের পলক ফেলতে ফেলতে প্রিয় মানুষটা পেয়ে যাচ্ছে আমাদের বার্তা।

আর এটাকে ইমেইল বলা হয় অর্থাৎ ইলেক্ট্রনিক মেইল আবার আপনি এটাকে ডিজিটাল বার্তা বলতেও পারবেন। আর এতো সুযোগ সুবিধা উপভোগ করতে পারছি আমরা কারণ প্রযুক্তি আজ বড্ড এগিয়ে। আর প্রযুক্তি প্রতিটা সময়ই আপডেট হচ্ছে এবং আমাদের সুযোগ সুবিধা আরও বেশী বেশী বেড়ে যাচ্ছে এতে করে আমাদের প্রয়োজন খুবই তাড়াতাড়ি পূরণ হচ্ছে।

সব কিছুরই ভালো এবং খারাপ দিক রয়েছে। তেমনি প্রযুক্তি আমাদের জীবন যেমন সহজ করে দিচ্ছে তেমনি কিছু অসাধু এই প্রযুক্তিকে ব্যবহার করে একটা খারাপ প্রভাব বিস্তার করছে। যেমন আপনারা কেবলই পড়লেন ইলেক্ট্রনিক মেইল আমাদের জীবনযাত্রা এবং প্রিয় মানুষ গুলোর সাথে যোগাযোগ কতোটা সহজ করে দিয়েছে।
কিন্তু আপনি কী জানেন কেউ চাইলেই এই যোগাযোগে বাঁধা দিতে পারে।

মূলত আজকে আমাদের মূল বিষয় হচ্ছে আমরা কীভাবে ইমেইল বোম্বিং করবো; তো এই ইমেইল বোম্বিং করে আমরা অন্য কারো যোগাযোগে সমস্যা সক্রিয় করতে পারী।
মনে করুন,
আপনার সকাল দশটাই একটা খুবই গুরুত্বপূর্ণ ইমেইল আসার কথা এবং যেহেতু গুরুত্বপূর্ণ সেহেতু আপনি অপেক্ষা করছেন ইমেইলটির পাওয়ার। কিন্তু আপনি খেয়াল করলেন হঠাৎ করেই আপনার ইমেইলে এক হাজার ইমেইল চলে আসলো। এতে করে আপনার গুরুত্বপূর্ণ ইমেইলটি পেতে দারুন সমস্যায় পড়তে হবে। আর এটাকেই ইমেইল বোম্বিং বলে।

আজকে আমি আপনাদের ইমেইল বোম্বিং করে দেখাবো, তো এটার জন্য আমরা যারা ল্যাপটপ, ডেক্সটপ এবং মোবাইল ব্যবহারকারী রয়েছি তাদের জন্য কাজ করবে। আপাতত আমি দেখাবো আপনি কীভাবে টারমাক্স দিয়ে ইমেইল বোম্বিং করবেন। তো সর্বপ্রথম টারমাক্স ওপেন করে নিবেন এবং কমান্ড দিন pkg install python এবং ইন্টার চাপুন।

এখন কমান্ড দিন pkg install git
এবং ইন্টার চাপুন।

এখন আপনি কমান্ড দিন git clone https://github.com/theridwanul/Waron.git এবং ইন্টার চাপু।

এখন কমান্ড দিন cd Waron এবং ইন্টার চাপুন।

এখন কমান্ড দিন python3 waron.py এবং ইন্টার চাপুন।

এখন দেখুন Waron (ওয়ারঅন) ফ্রেমওয়ার্কটি চালু হয়ে গিয়েছে।

এখন ইউজারনেম দিন waron — user এবং ইন্টার চাপুন।

এখন পাসওয়ার্ড দিন waron — password আর পাসওয়ার্ড দিলে ওটা দেখা যাবে না এতে চিন্তার কারণ নাই আপনার পাসওয়ার্ড লেখা চালিয়ে যাবেন এবং ইন্টার চাপুন; দেখুন আমি সফল ভাবে লগইন করতে সক্ষম হয়েছি।

এখন Need Usage Details কে no লিখে ইন্টার দিবেন।

এখন 3 লিখে ইন্টার চাপুন।

এখন আপনি আপনার একটা জিমেইল একাউন্ট আপনার চিনির মতো মিষ্টি একটা ঝাকানাকা ব্রাউজারে লগইন করে নিন।
এবং লগইন করা শেষে গুগলে সার্চ করুন Less Secure App লিখে আর ডেক্সটপ মুড করে নিন এবং নিচের স্ক্রিনশট চিহ্নিত কনটেন্ট ওপেন করুন।

এখন সুইচটি অন করে দিন।

এখন টারমাক্সে ফিরে চলুন এবং Enter Your Gmail Address এর এইখানে আপনার ওই জিমেইল এড্রেসটি দিন যেটা ব্রাউজারে লগইন করলেন এবং সেটিং এর বদল ঘটালেন আর তারপর ইন্টার চাপুন।

এখন এই জিমেইল এড্রেসটির পাসওয়ার্ড দিন, পাসওয়ার্ড দেখা যাবে না তবে টেনশনের কারণ নাই আপনার পাসওয়ার্ড আপনি লিখে যান আর ইন্টার চাপুন আর তারপর Enter Target Email Address এ আপনি তার ইমেইল ঠিকানাটি দিন যাকে আপনি ইমেইল বোম্বিং করতে চাচ্ছেন।

এখন Attacker Message এ কিছু লিখে দিন আমি উদাহরণ এর জন্য লিখে দিলাম Hello TrickBD


এখন Number Of Emails এ আপনি লিখে দিন যে ভিকটিমকে ঠিক কতোগুলো ইমেইল আপনি সেন্ড করতে চাচ্ছেন; আমি উদাহরণ এর জন্য ৫০ লিখে দিলাম এবং ইন্টার চাপুন।

এখন দেখুন আমাদের আক্রমণ শুরু হয়ে গিয়েছে।

এখন স্ক্রিনশট দেখুন আমার আক্রমণটি সঠিক ভাবে সফল হয়েছে।

এখন টার্গেট ইমেইলটির ইনবক্সে দেখুন ৫০ টি ইমেইলই চলে এসেছে এবং তাও ইনবক্সে।

Waron (ওয়ারঅন) ফ্রেমওয়ার্কটির মূল অথর যিনি, সে ইউটিউবে এই ফ্রেমওয়ার্কের প্রতিটি টুলের ব্যবহার নিয়ে ভিডিও আপলোড করেছে। সকল টুলের ব্যবহার দেখতে নিচের ভিডিওটি ফলো করুন।

সর্তকতাঃ কারো পারমিশন ছাড়া তার ইমেইল এড্রেসে বোম্বিং করা সাইবার ক্রাইম বলে গন্য হয়; আমি শুধুমাত্র ইথিক্যাল হ্যাকিং এর শিক্ষার উদ্দেশ্যে নিজের ইমেইল এড্রেসে বোম্বিং করে দেখিয়েছি। আপনি যদি সাইবার ক্রাইম করেন তাহলে এর জন্য r1d3x0r এবং ট্রিকবিডি দায়ী থাকবে না।

আশা করি আমি আপনাদের সুন্দর এবং সহজ ভাবে বুঝাতে সক্ষম হয়েছি।

ভালো থাকুন সুস্থ থাকুন প্রিয় মানুষকে ভালো রাখুন সবসময় পজিটিভ থাকুন সকল সময় মোটিভেট থাকুন; ধন্যবাদ।


Leave A Reply

Your email address will not be published.