[Honeygain] নতুন পেমেন্ট মেথড, টাকা পাবেন বিটকয়েনের মাধ্যমে, সেখান থেকে বিকাশে এবং কিছু মেজর আপডেট।[Latest Updates] || TIPSGURUBD.COM

0

আমি প্রায় কয়েকমাস আগে এ নিয়ে বিস্তারিত পোস্ট করি। যারা আমার আগের পোস্ট গুলো পড়েন নি তাদের বলব তা আগে পরে আসতে।

পোস্ট করার কারণ

Trickbd তে আর্নিং পোস্ট বন্ধ করা হয়েছে কিছুদিন আগে তা আমার জানা আছে কিন্তু তারপরেও পোস্ট করার কারণ হচ্ছে। এর পেমেন্ট মেথড। হানিগেইন আগে শুধুমাত্র পেপাল এর মাধ্যমে পেমেন্ট করত কিন্তু এখন বিটকয়েনের মাধ্যমেও করে। বাংলাদেশে পেপাল সাপোর্ট না করার কারণে অনেকেই তাদের মিনিমাম উইথড্র থাকা সত্বেও টাকা তুলতে পারে নি এবং অনেকেই এই কাজ থেকে সরে গেছে। এটি ৯ মাস পুরাতন পোস্ট হওয়া সত্বেও এটি অনেক একটিভ আছে এবং আমার কাছে কমেন্ট,মেইল ইত্যাদি আসছে এখান থেকে। যেহেতু এই মাধ্যমে অনেক বড় একটি মেজর আপডেট এনেছে তাই আমি এটি শেয়ার করছি।

How To Withdraw

আপনি ২ ভাবে টাকা তুলতে পারবেন। একটি হল পেপাল যা বাংলাদেশে সাপোর্ট করে না তাই এই বেপারে কিছু লিখব না। আরেকটি হল বিটকয়েনের মাধ্যমে। বিকটকয়েন থেকে কিভাবে বিকাশ এ নিবেন তা আজকের পোস্ট এর বিষয়বস্তু না। এখন আপনাকে দেখাবে কিভাবে স্টেপ বাই স্টেপ আপনার বিটকয়েনের ওয়ালেট এ টাকা নিবেন।

Step-1:

আপনার যদি ২০ ডলার জমা হয়েছে থাকে তবেই মাত্র Payout অপশন টি দেখতে পাবেন। সেখানে ক্লিক করুন এবং Pyapal And Bitcoin নামে ২ টি অপশন পাবেন। বিটকয়েনের অপশনটি সিলেক্ট করুন এবং আপনার কয়েনবেস বা কোনো বিটকয়েনের এর ওয়ালেট এর ঠিকানা দিন।

Step-2:

আপনি যে ইমেইলে honeygaine খুলেছেন সেখানে একটি OTP যাবে। মেইল এ ঢুকে সে কোডটি দিয়ে honeygain এ কনফার্ম করে দিন।

Step-3:

কনফার্ম হয়ে গেলে আপনার কাজ শেষ। ছুটির দিন ছাড়া ২ দিন এর মধ্যে আপনার একাউন্টে ব্যালেন্স জমা হয়ে যাবে। এবার কোন থার্ড পার্টির মাধ্যমে এই টাকা বিকাশে নিতে পারেন বা আপনার জা ইচ্ছে করতে পারেন।

🍯HONEYGAIN UPDATES 🐝

  • তাদের নতুন পেমেন্ট মেথড এনেছে যা হল bitcoin
  • রেফার, এবং ক্রেডিট আর্নিং এর পাশাপাশি প্রতিদিন পাবেন ফ্রীতে কিছু ক্রেডিট earn করতে পারবেন। এর জন্যে আপনাকে সেটিং এ গিয়ে transection method এ যেতে হবে সেখানে গেলে দেখতে পাবেন try your luck নামে একটি অপশন। সেখানে ক্লিক করলে ২০-১০০০০ ক্রেডিট পর্যন্ত পাবেন। ১০০০০ ক্রেডিট= ১০ ডলার = ৮৮০ টাকা।

My Advertisement

অফলাইনে কাজ করতে চাইলে আমাকে মেসেজ দিন। আগ্রহী না হলে টাইম নষ্ট করবেন না।(বেচাকেনা এবং অন্য কিছু মাধ্যম)
ফেসবুক এ আমার নাম লিখে সার্চ দিন।


Leave A Reply

Your email address will not be published.