৫ই জানুয়ারি ভারতে লঞ্চ হবে Xiaomi Mi 10i || TIPSGURUBD.COM

0

 

গত নভেম্বরে টেক জায়ান্ট শাওমি চীনে অ্যানাউন্স করেছিল বহুল প্রতীক্ষিত Redmi Note 9 সিরিজ। যার মধ্যে ছিলো Redmi Note 9 4G, Note 9 5G ও Note 9 Pro 5G মডেলের তিনটি স্মার্টফোন। এর মধ্যে Redmi Note 9 Pro 5G ডিভাইজটি চীনের বাহিরে বেশ হাইপ তুলেছে এবং ইতোমধ্যে ‘ফ্যান ফেভারিট’ হয়ে উঠেছে। তবে এই ফোনটি চীনের বাইরে রিলিজ হবে কিনা তা এতদিন জানা না গেলেও সম্প্রতি শাওমির পক্ষ থেকে নিশ্চিত করা হয়েছে যে শীঘ্রই ভারতের বাজারেও আসতে চলেছে Redmi Note 9 Pro 5G ডিভাইজটি।

এদিকে সম্প্রতি নিজেদের অফিশিয়াল টুইটার হ্যান্ডেলে এক টুইট বার্তায় নিশ্চিত করেছে, আগামী ৫ই জানুয়ারি একটি আননোন ফোনের লঞ্চ ইভেন্টের ঘোষণা দিয়েছে শাওমি ইন্ডিয়া। তাছাড়া ওই পোস্টে একটি ফোনের উল্লেখযোগ্য ফিচার হিসেবে ১০৮ মেগাপিক্সেল ক্যামেরা হাইলাইট করা হয়েছে। ফ্যানসরা ধারণা করছেন ৫ই জানুয়ারি ভারতে রিলিজ হতে পারে Redmi Note 9 Pro 5G। রিউমার অনুযায়ী, ভারতের বাজারে এই ফোনটি লঞ্চ হতে পারে Xiaomi Mi 10i নামে রিব্র্যান্ডিং হয়ে।

 

এছাড়া বরাবরের মতোই লঞ্চের আগে অনলাইনে লিক হয়েছে শাওমির আপকামিং এই ফোনটির বেশ কিছু গুরুত্বপূর্ণ তথ্য। লিক হওয়া তথ্য অনুসারে সামান্য কিছু পরিবর্তন ছাড়া ফোন দুটির সবকিছু প্রায় একই হওয়ার সম্ভাবনা বেশি। তাছাড়া শাওমি ইতিমধ্যে আসন্ন এই ফোনটির জন্য ডেডিকেটেড ল্যান্ডিং পেজ লাইভ করেছে যেখানেও Xiaomi Mi 10i এর উল্লেখযোগ্য ফিচারসমূহ হাইলাইট করা হয়েছে।

Xiaomi Mi 10i – সাম্ভাব্য স্পেসিফিকেশন;

রিউমার অনুসারে, ভারতে শাওমির প্রথম ৫জি মিডরেঞ্জার ডিভাইজটিতে থাকবে ১২০ হার্ড রিফ্রেশ রেট ও ২৪০ হার্জ টাচ স্যাম্পল রেট সমর্থিত ৬.৬৭ ইঞ্চির ফুল এইচডি+ এলসিডি ডিসপ্লে। এতে প্রসেসর হিসেবে থাকবে স্ন্যাপড্রাগন ৭৫০জি চিপসেট ও সর্বোচ্চ ৮/২৫৬ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্ট। ফোনটির পিছনে গোলাকার ক্যামেরা হাউজিংয়ে থাকবে কোয়াড রিয়ার ক্যামেরা সেটআপ। যার মধ্যে রয়েছে ১০৮ মেগাপিক্সেল মেইন ক্যামেরা + ৮ মেগাপিক্সেল আল্ট্রা-ওয়াইড লেন্স + ২ + ২ মেগাপিক্সেলের ম্যাক্রো ও ডেপথ সেন্সর। ফোনটির সামনে থাকবে ১৬ মেগাপিক্সেলের পাঞ্চহোল সেলফি ক্যামেরা।

বন্ধুদের সাথে নিউজটি শেয়ার করতে ভুলবেন না। আমরা অনুপ্রাণিত হব 🙂

Leave A Reply

Your email address will not be published.