লিক হয়েছে Xiaomi Mi 11 এর লাইভ ইমেজ || TIPSGURUBD.COM

0

 

বেশ কয়েক দিন ধরেই সামনে আসছে শাওমির আসন্ন ফ্ল্যাগশিপ স্মার্টফোন Xiaomi Mi 11 এর রেন্ডার ইমেজ। যেখানে এর ব্যাক প্যানেলের ডিজাইন দেখে অনেকেই সন্দিহান ছিলেন এটাই প্রকৃত Xiaomi Mi 11 কিনা। কিন্তু এবার আপকামিং এই ফোনটির লাইভ ইমেজ ফাঁস হয়েছে অনলাইনে। যা নিশ্চিত করে কিছুদিন আগে ফাঁস হওয়া রেন্ডারটিই সঠিক ছিলো। জনপ্রিয় ওয়েবসাইট স্ল্যাশলিকস এ সম্প্রতি Xiaomi Mi 11এর কিছু ছবি পোস্ট করা হয়।

Xiaomi Mi 11

ফাঁস হওয়া এই ছবিতে Xiaomi Mi 11 এর ব্লু গ্রেডিয়েন্ট কালার ভ্যারিয়েন্টটি একজনের হাতে দেখা যাচ্ছে। ফোনের ক্যামেরা পজিশন হুবহু আগের লিক হওয়া রেন্ডারের মতই। এছাড়া মেইন ক্যামেরার পাশে গোলাকার রিংও পূর্বে ফাঁস হওয়া রেন্ডারে প্রকাশ করা হয়েছিলো। ছবিতে দেখা যাচ্ছে ফোনটিতে দুটি বিশাল আকারের ক্যামেরা সেন্সর রয়েছে, এবং একটি ছোট ক্যামেরা সেন্সর রয়েছে।

 

রিউমার অনুযায়ী, Xiaomi Mi 11-এ থাকবে ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ, যার মধ্যে মেইন ক্যামেরা হবে ১০৮ মেগাপিক্সেলের এবং সাথে থাকছে ১৩ মেগাপিক্সেলের আল্ট্রাওয়াইড ক্যামেরা। ফোনটিতে তৃতীয় সেন্সরটি হবে মেগাপিক্সেলের ম্যাক্রো লেন্স। এদিকে কোম্পানির পক্ষ থেকে অফিসিয়ালি কনফার্ম করা হয়েছে যে এতে থাকবে কোয়ালকমের সর্বশেষ ফ্ল্যাগশিপ চিপসেট স্ন্যাপড্রাগন ৮৮৮। এছাড়া ফোনটিতে আরও থাকছে ৪৭০০ এমএএইচ ব্যাটারি সাথে ৫৫ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট।

লিক হওয়া তথ্য অনুসারে, ফোনটির সামনে থাকছে কোয়াড কার্ভড ডিসপ্লে। অর্থাৎ, ডিসপ্লের সবদিকেই কার্ভ হবে। ডিসপ্লের বাম কোনায় থাকছে পাঞ্চ হোল সেলফি ক্যামেরা। ধারণা করা হচ্ছে আপকামিং Mi 11 এর ডিসপ্লে ২’কে রেজ্যুলুশনের ১২০ হার্জ রিফ্রেশ রেট সাপোর্টেড হবে। উল্লেখ্য, এটি এখনো একটি আন‌অফিশিয়াল রেন্ডার। ফোনের অফিশিয়াল লুক পেতে আরও কিছুদিন অপেক্ষা করতে হবে ফ্যানসদের।

বন্ধুদের সাথে নিউজটি শেয়ার করতে ভুলবেন না। আমরা অনুপ্রাণিত হব 🙂

Leave A Reply

Your email address will not be published.