লিক হয়েছে Mi 11 ও Mi 11 Pro ডিজাইন ও ব্যাটারি স্পেসিফিকেশন || TIPSGURUBD.COM

0

 

২০২১ সালকে কেন্দ্র করে কোয়ালকম কিছুদিন আগে অ্যানাউন্স করেছে তাদের সর্বশেষ ফ্ল্যাগশিপ চিপসেট ‘স্ন্যাপড্রাগন ৮৮৮’। একই সাথে কোম্পানি নিশ্চিত করেছে, লেটেস্ট ‘স্ন্যাপড্রাগন ৮৮৮’ চিপসেটের সাথে সর্বপ্রথম বাজারে আসবে শাওমির আপকামিং ফ্ল্যাগশিপ Xiaomi Mi 11 ডিভাইজটি। তাছাড়া শাওমিও টিজ করছে যে খুব শীগ্রই বাজারে আসতে চলেছে Xiaomi Mi 11। এদিকে লঞ্চের আগেই ইতোমধ্যে অনলাইনে লিক হয়েছে আপকামিং এই ফোনটির কেইস রেন্ডার ইমেজ ও বেশ কিছু গুরুত্বপূর্ণ তথ্য।

Mi 11

সম্প্রতি ডিজিটাল চ্যাট স্টেশনের মাধ্যমে 3c তে অবমুক্ত হওয়া শাওমির নতুন এই স্মার্টফোনের ব্যাটারি সার্টিফিকেশনের ব্যাপারে তথ্য ফাঁস হয়েছে। রিউমার অনুযায়ী, আপকামিং Mi 11-এ ব্যাটারি থাকবে ৪,৭৮০ মিলি এ্যাম্পিয়ারের এবং এর প্রো ভার্সনে থাকবে ৪,৯৭০ মিলি এ্যাম্পিয়ার ক্যাপাসিটির ব্যাটারি প্যাক। তাছাড়া ফোনটিতে আরও থাকবে ৫৫ ওয়াটের ফাস্ট চার্জিং সাপোর্ট। টিপস্টার ডিজিটাল চ্যাট স্টেশন আরোও নিশ্চিত করেছেন যে, এই স্মার্টফোন ফুল চার্জ হতে সময় লাগবে ৩৫ মিনিট।

 

এদিকে Mi 11 এর দুইটি কেইস এর ছবি লিক হয়েছে অনলাইনে। এই কেইস রেন্ডার থেকে বোঝা যাচ্ছে Xiaomi Mi 11-এ বর্গাকৃতির ক্যামেরা হাউজিংয়ে থাকবে ট্রিপল ক্যামেরা সেটআপ, এবং অপরদিকে XiaomiMi 11 Pro’তে আয়তাকার ক্যামেরা হাউজিংয়ে থাকবে কোয়াড রিয়ার ক্যামেরা সেটআপ, যার মধ্যে একটি ক্যামেরা পেরিস্কোপ ইউনিটের জন্য বরাদ্দ থাকবে। রিউমার অনুযায়ী, ফোনটির মেইন ক্যামেরা হবে ১০৮ মেগাপিক্সেলের এবং সাথে থাকছে ১৩ মেগাপিক্সেলের আল্ট্রাওয়াইড ক্যামেরা।

লিক হওয়া তথ্য অনুযায়ী, ফোনটির সামনে থাকছে কোয়াড কার্ভড ডিসপ্লে। অর্থাৎ, ডিসপ্লের সবদিকেই কার্ভ হবে। ডিসপ্লের বাম কোনায় থাকছে পাঞ্চ হোল সেলফি ক্যামেরা। ধারণা করা হচ্ছে আপকামিং Mi 11 এর ডিসপ্লে ২’কে রেজ্যুলুশনের ১২০ হার্জ রিফ্রেশ রেট সাপোর্টেড হবে। উল্লেখ্য, এটি এখনো একটি আন‌অফিশিয়াল রেন্ডার। ফোনের অফিশিয়াল লুক পেতে আরও কিছুদিন অপেক্ষা করতে হবে ফ্যানসদের।

বন্ধুদের সাথে নিউজটি শেয়ার করতে ভুলবেন না। আমরা অনুপ্রাণিত হব 🙂

Leave A Reply

Your email address will not be published.