ফাঁস হয়েছে Redmi K40 এর লাইভ ইমেজ || TIPSGURUBD.COM

0

 

গত বছর Redmi K20 সিরিজের বাজারে আসার পরই বড়ধরনের সাড়া পেয়েছিল শাওমি। মূলত পোকো লাইনআপের রিপ্লেসমেন্ট হিসেবে মিড-রেঞ্জ সেগমেন্টে Redmi K’কে গেম চেঙ্গার হিসেবে বিবেচনা করছিলো কোম্পানি। Redmi K20 সিরিজ থেকে শুরু করে গ্লোবালি ইতোমধ্যে Redmi K লাইনআপের প্রায় আটটি মডেলের স্মার্টফোন বাজারে ছেড়েছে শাওমি। এরই ধারাবাহিকতায় এবার K লাইনআপের পরবর্তী স্মার্টফোন Redmi K40 সিরিজ লঞ্চের পরিকল্পনা করছে শাওমি।

লঞ্চের আগেই ফ্যানসদের কাছে উত্তেজনা বিরাজ করছে Redmi K40 সিরিজ নিয়ে। এরই মধ্যে Redmi K40 এর সিডিএ রেন্ডার ও বেশ কিছু গুরুত্বপূর্ণ রেন্ডার ফাঁস হয়েছিল অনলাইনে। তবে সম্প্রতি ওয়েইবোতে ফাঁস হয়েছে আপকামিং এই ফোনটির কয়েকটি লাইভ ইমেজ। জনপ্রিয় টিপস্টার সুধাংশু অম্বরে তার টুইটারে শেয়ার করেছেন Redmi K40 এর এসব ছবি। লিক হওয়া ছবিতে দেখা যাচ্ছে ফোনটির সামনের দিকে এর ডিসপ্লেতে রয়েছে সেন্ট্রাল পাঞ্চ-হোল কাটআউট, যেকানে Redmi K30’তে ছিল পিল শেইপড ক্যামেরা হোল।

 

অনলাইনে লিক হওয়া এই লাইভ ইমেজে দেখা যাচ্ছে পরিবর্তন এসেছে Redmi K40 এর ব্যাক প্যানেলেও। নতুন এই ফোনে রেংটেংগুলার শেইপড ক্যামেরা হাউজিংকে এবার এর বামদিকে নিয়ে এসেছে শাওমি যা দেখতে অনেকটাই Galaxy S20 FE এর মতো। রিউমার অনুযায়ী, Redmi K40-এ থাকবে কোয়াড রিয়ার ক্যামেরা সেটআপ। যার মধ্যে থাকবে একটি ৬৪ মেগাপিক্সেল মেইন ক্যামেরা, একটি ১২ মেগাপিক্সেল আল্ট্রা ওয়াইড ক্যামেরা, একটি ৮ মেগাপিক্সেল টেলিফোটো লেন্স এবং একটি ২ মেগাপিক্সেল ম্যাক্রো লেন্স।

শাওমির বহুল প্রতীক্ষিত আপকামিং এই ফোনটিতে প্রসেসর হিসেবে থাকতে পারে কোয়ালকমের লেটেস্ট ফ্ল্যাগশিপ চিপসেট স্ন্যাপড্রাগন ৮৮৮। তাছাড়া এতে হাই রিফ্রেশ রেট ডিসপ্লের পাশাপাশি এরও থাকবে ৬৫ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট। রিপোর্ট অনুসারে, চলতি মাসেই বাজারে আসতে পারে নতুন Redmi K40। তবে Redmi K40 Pro’কে পেতে হলে অন্তত ২০২১ সালের মার্চ পর্যন্ত অপেক্ষা করতে হবে ফ্যানসদের।

বন্ধুদের সাথে নিউজটি শেয়ার করতে ভুলবেন না। আমরা অনুপ্রাণিত হব 🙂

Leave A Reply

Your email address will not be published.