ফাঁস হয়েছে OnePlus 9 এর লাইভ ইমেজ || TIPSGURUBD.COM

0

 

ওয়ানপ্লাসের নতুন ফ্ল্যাগশিপ OnePlus 9 ও OnePlus 9 Proআগামী বছরের মার্চ নাগাদ বাজারে আসতে চলেছে বলে বিভিন্ন বিশ্বাসযোগ্য সূত্র থেকে জানা গেছে। তবে ঘোষণার আগেই ইতোমধ্যে অনলাইনে লিক হয়েছে ওয়ানপ্লাসের আপকামিং এই ফোনের বেশ কিছু প্রোটোটাইপ ও সিডিএ রেন্ডার ইমেজ। এরই ধারাবাহিকতায় সম্প্রতি ফাঁস হয়েছে OnePlus 9 সিরিজের লাইভ ইমেজ, ধারনা করা হচ্ছে এই নকশাটিই হতে পারে OnePlus 9 সিরিজের ফাইনাল আউটলুক।

লিক হয়ে ছবিতে দেখা যাচ্ছে OnePlus 9 এর পেছনে থাকছে ট্রিপল রিয়ার সেটআপ। ফোনটির রিয়ারে দেখা যাচ্ছে একটি বিশাল ক্যামেরা মডিউল, যেখানে হাউজিং রয়েছে বড় সাইজের দুটি ক্যামেরা, একটি ছোট ইউনিটের তৃতীয় ক্যামেরা এবং এলইডি ফ্ল্যাশ। রিউমার অনুসারে, OnePlus 9-এ থাকতে পারে একটি ৪৮ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা, একটি ১৬ মেগাপিক্সেল আলট্রা ওয়াইড লেন্স এবং একটি ১২ মেগাপিক্সেল টেলিফোটো লেন্স।

 

এছাড়া OnePlus 9-এ আরও থাকছে ১২০ হার্জ রিফ্রেশ রেট যুক্ত ৬.৫৫ ইঞ্চি কিউ এইচডি প্লাস ডিসপ্লে, এবং ফোনটির ডিসপ্লে উপরে রাইট কর্নারে থাকছে পাঞ্চ-হোল ক্যামেরা কাউট। তাছাড়া এর আশেপাশে রয়েছে একেবারে পাতলা বেজেল। OnePlus 9 এর ফ্রেমটি খুব সম্ভবত অ্যালুমিনিয়াম বিল্ড। ‘ভ্যানিলা’ কোড নামের সাথে লিক হওয়া ওয়ানপ্লাসের আপকামিং এই ফোনটিতে প্রসেসর হিসেবে থাকতে পারে কোয়ালকমের লেটেস্ট ফ্ল্যাগশিপ চিপসেট স্ন্যাপড্রাগন ৮৮৮।

OnePlus 9 ফোনটি বাজারে আসতে পারে ৮ জিবি ও  ১২ জিবি র‍্যামের সাথে ২৫৬ ও ৫১২ জিবি স্টোরেজ ভেরিয়েন্ট অপশনে। ফোনটিতে আউট-অবদ্যা বক্স থাকবে অক্সিজেন ওএস ১১। লিক হওয়া তথ্য অনুযায়ী, OnePlus 9 সিরিজে দীর্ঘস্থায়ী ব্যাটারী লাইফের জন্য থাকতে পারে ৫,০০০ এমএএইচ ক্যাপাসিটির বিশাল ব্যাটারী এবং ৬৫ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট। ধারণা করা হচ্ছে বরাবরের মতো আগামী বছরের মার্চে এই ফোনটি উন্মোচন করতে পারে ওয়ানপ্লাস।

বন্ধুদের সাথে নিউজটি শেয়ার করতে ভুলবেন না। আমরা অনুপ্রাণিত হব 🙂

Leave A Reply

Your email address will not be published.