দেখুন কিভাবে জাভা ফোনের ব্রাউজারে ডাক মোড চালু করে ব্রাউজিং করবেন… || TIPSGURUBD.COM

0

স্বাগতম, সবাইকে আমার আজকের আরেকটা নতুন টিউটোরিয়ালে । আশা করি সবাই খুবই ভালো আছেন। ভালো তো থাকারই কথা , কারন trickbd এর সাথে থাকলে সবাই খুবই ভালো থাকে ।

তো, আজকে আমি এই পোষ্টে আপনাদের দেখাবো কিভাবে আপনারা অপেরা মিনি 4.21, 4.20 বা bangabondhu browser এর ডার্ক মোড চালু করে নিবেন। আপনারা অনেকেই জানেন যে কিভাবে এসব ব্রাউজারে ডার্ক মোড চালু করে। তাই বলছি, আমার এই পোষ্টটা মুলত নতুনদের জন্য যারা ডার্ক মোড চালু করতে জানেন ণা। তাই যারা জানেন তারা এই পোষ্ট হতে ১০০ গজ দুরে থাকবেন।

তো চলুন কথা না বাড়িয়ে আমরা main পোষ্টে চলে যাই।

প্রথমে আপনার ফোনের অপেরাটি চালু করেন। তারপরে নিচের স্ক্রিনশটের মতো করে menu>tools>setting>genaral এ যান।

তারপর দেখবেন একযায়গায় dark mode লেখা আছে। এবং এটার পাশে ক্রস চিহ্ন দেয়া। ক্রস উঠিয়ে ঠিক চিহ্ন দিন।

এবার আপনার ফোনের কল বাটনের উপরের বাটন ক্লিক করে সেইভ করে ‍দিন। ব্যাস কাজ শেষ। দেখুন আপনার ব্রাউজারটি নাইট মোডে চলে গেছে।
আপনি আপনার এই ব্রাউজারে আরো চেন্জ করতে পারবেন ‍যদি আপনি menu>tools>setting>genaral তে গিয়ে ডার্কমোড লেখার উপরের লেখায় অর্থাত ‍change skin তে ক্লিক করে। এখানে আপনার ইচ্ছামতো আপনার ব্রাউজারকে আপনি নিত্য নতুন রঙে আপনার ইচ্ছামত সাজাতে পারবেন।
এগুলো আশা করি আপনি একটু ট্রাই করলেই পারবেন। আর কোনো প্রবলেমে আমি তো আছিই। তো, তাহলে আমার আজকের পোষ্ট এই পর্যন্তই শেষ করছি।

সবাইকে ‍ধন্যবাদ।
আর প্লিজ, আরেকটা কথা, মানুষ মাত্রেই ভুল হয় , তাই পোষ্টে কোন ভুল থাকলে দয়া করে মাপ করে ‍দিয়েন।

কোন কিছু না বুঝলে বা কোন কিছু জানার থাকলে, আমাকে কমেন্টে বা ফেসবুকে জানান। আর যেকোন ( Java games,super fast browsers,3gp হিন্দি ও বাংলা movies and natok,java books,wapkiz codes) এর জন্য আমার সাইটটি ভিজিট করতে পারেন। asphnky.wapkiz.com(best site for java)

তাহলে সবাইকে ট্রিকবিডির সাথে থাকার জন্য আমন্ত্রন জানিয়ে আজকে আমি আমার আজকের পোস্ট এখানেই শেষ করছি। সবাইকে অসংখ্য ধন্যবাদ ।

ওহ্ ওহ্, আমার fb id link টা দিতে ভুলে যাচ্ছিলাম। এই আমার আইডি।facebook


Leave A Reply

Your email address will not be published.