জাভা ফোনের ব্রাউজার দিয়েই ওপেন করুন এবং বানিয়ে নিন txt ফাইল(পাট ১) || TIPSGURUBD.COM

0

হ্যালো ব্রো, স্বাগতম, সবাইকে, আমার আজকের আরেকটা নতুন টিউটোরিয়ালে । আশা করি সবাই খুবই ভালো আছেন। ভালো তো থাকারই কথা, কারন trickbd র সাথে থাকলে সবাই খুব ভালো থাকে । আর ভালো থাকার জন্যই মানুষ ট্রিকবিডিতে আসে।

তো, আজকে আমি এই পোষ্টে আপনাদের দেখাবো কিভাবে আপনারা আপনাদের জাভা ফোনের bangabundhu browser, opera 4.21, opera 4.20 ‍দিয়ে txt আকারে বই বানাবেন। তাছাড়া এই ট্রিক দিয়ে আপনি আপনার ফোন থেকে যেকোন লেখা এই txt ফাইলে সেইভ করে রাখতে পারবেন। বা যেকোন txt ফাইল পড়তে পারবেন অর্থাত ওপেন করতে পারবেন। তাছাড়া এই পোষ্টটা ‍যদি আপনি ভালো করে বোঝেন, তাহলে আপনি যেকোন কপি করা লেখা আপনার প্রয়োজনে এখানে সেইভ করে রাখতে পারবেন, অর্থাত আমি বলতে চাইছি যে আপনি যেকোন লেখা কপি করে এই ফাইলে পেষ্ট করে সংরক্ষন করে রাখতে পারবেন।

অনেকেই বিশয়টা জানেন আবার অনেকেই জানেন না। তাই যারা জানেন তারা দয়া করে এই পোষ্ট হতে ১০০ গজ দুরে থাকবেন।

বিদ্র: প্রথমে ভেবেছিলাম এক পার্টেই সবটা ‍দিবো, কিন্তু পরে পোষ্টের আকার বড় হয়ে যাওয়ায় ২ টা পার্ট করে লিখেছি। তার মাঝে এটা হলো ১ম পার্ট।

তো চলুন কথা না বাড়িয়ে আমরা main পোষ্টে চলে যাই।

১.তাহলে, GENERALY প্রথমে আপনি আপনার উল্লিখিত ব্রাউজারটা ওপেন করবেন(স্ক্রিনশটে আমি bangabundhu browser use করেছি)।
২.তারপরে আপনি google search করে অথবা আমার সাইট থেকে যেকোন একটা txt file download করে নেবেন।( নিচে আমার সাইট লিঙ্ক দেওয়া আছে) ।
৩.তারপর menu>go to>file manager তে যাবেন, নিচের স্ক্রিনশটের মতো।

৪.তারপর আপনি আপনার ড্রাইভ এ প্রবেশ করবেন। (যেমন আমি স্ক্রিনশটে E drive তে প্রবেশ করেছি)

৫.তারপর, আপনি আপনার ফোল্ডার সিলেক্ট করে আপনার ডাওনলোডকৃত txt ফাইলটি খুজে বের করবেন।

এরপর txt file টির উপর সিলেকশান পয়েন্ট রেখে(যেভাবে আমি স্ক্রিনশটে রেখেছি) আপনার ফোনের মাঝে যে ok button টা থাকে ওটাতে ক্লিক করবেন।

৬. ফলে দেখবেন আপনার txt file টা ওপেন হয়ে গেছে।

তো তাহলে আমার আজকের পোষ্ট এই পর্যন্তই। পোষ্টের বাকি অংশ দেখতে চোখ রাখুন ট্রিকবিডিতে।
মানুষ মাত্রেই ভুল হয় , তাই পোষ্টে কোন ভুল থাকলে দয়া করে মাপ করে ‍দিয়েন, আর প্লিজ কমেন্টে লিখে ভুলগুলা শোধরানোর সুযোগ করে ‍দিয়েন।

তাহলে সবাইকে ট্রিকবিডির সাথে থাকার জন্য আমন্ত্রন জানিয়ে আজকে আমি আমার আজকের পোস্ট এখানেই শেষ করছি। সবাইকে অসংখ্য ধন্যবাদ ।


Leave A Reply

Your email address will not be published.