অফিশিয়ালি লঞ্চ হয়েছে হলো Mi Watch Lite || TIPSGURUBD.COM

0

 

গত বছরের শুরুতে Mi Watch দিয়ে স্মার্টওয়াচ মার্কেটে প্রবেশ করেছিল শাওমি। লঞ্চের পর থেকেই চায়না-ভারত সহ বিশ্ব বাজারে বেশ জনপ্রিয় হয়ে উঠেছিল শাওমির Mi লাইনআপের সর্বপ্রথম এই স্মার্টওয়াচটি। Mi Watch এর ব্যাপক সাফল্যের পর সম্প্রতি শাওমি লঞ্চ করেছে Mi সিরিজ দ্বিতীয় স্মার্টওয়াচ Mi Watch Lite। মূলত এন্ট্রি-লেভেল সেগমেন্টের গ্রাহকদের কথা মাথায় রেখে সাশ্রয়ী মূল্যে সেরা স্পেসিফিকেশন ও ট্রেন্ডি আউটলুকের সাথে সস্তা এই স্মার্টওয়াচটি বাজারে এনেছে শাওমি।

Mi Watch Lite – স্পেসিফিকেশনস;

মূলত কিছুদিন আগে চীনে লঞ্চ হওয়া Redmi Watch এর রিব্র্যান্ডেড ভার্সনই হচ্ছে নতুন Mi Watch Lite। নতুন এই ডিভাইজটির ডিজাইন অনেকটাই পূর্বের Mi Watch এর মতন হলেও এতে রয়েছে ১.৪ ইঞ্চির ৩২০x ৩২০ পিক্সেল রেজ্যুলেশন এবং ৩৫০ নিট ব্রাইটনেস সমৃদ্ধ এলসিডি টাচ স্ক্রিন ডিসপ্লে। এতে আরও থাকছে ১২০ টিরও বেশি ওয়াচ ফেস সমর্থন। তাছাড়া ঘড়িটির ডানদিকে একটি মাত্র বাটন রয়েছে যার সাহায্যে ব্যাক কিংবা হোমে যেতে যেতে পারবেন ইউজাররা।

 

এছাড়া Mi Watch Lite-এ আরও থাকছে ট্রেডমিল, আউটডোর সাইক্লিং, ওপেন ওয়াটার সাঁতার, ফ্রিস্টাইল, পুল সাঁতার, ক্রিকেট, ট্রেকিং, ট্রেল রান, হাঁটাচলা এবং ইনডোর সাইক্লিং সহ বিভিন্ন স্পোর্ট মোড সাপোর্ট। এসবের পাশাপাশি ঘড়িটি আপনাকে স্বাস্থ্য স্যুটের অংশ হিসাবে ২৪ ঘন্টা হার্ট রেট ট্র্যাকিং, ওয়ার্কআউটট ট্র্যাকিং ও স্লিপ ট্র্যাকিং সহ শ্বাস প্রশ্বাসের তথ্য দিবে। এই স্মার্টওয়াচটিতে রয়েছে ২৩০ এমএএইচ এর ব্যাটারি যা এক চার্জে ৯ ব্যবহার করা যাবে।

Mi Watch Lite-এ আরও থাকছে ৫০ মিটার  পর্যন্ত ওয়াটার রেসিস্টেন্স সমর্থন। তাছাড়া ৩৫ গ্রাম ওজনের এই স্মার্টওয়াচটিতে রয়েছে বিল্ট-ইন জিপিএস সিস্টেমও। থাইল্যান্ডে Mi Watch Lite এর মূল্য নিধারণ করা হয়েছে ১,৩৪০ বাথ (প্রায় ৩,৭০০ টাকা)। ঘড়িটি পাওয়া যাবে আইভরি, নীল এবং কালো রঙের তিনটি কালা অপশনে। তবে এর ব্যান্ডগুলোর মধ্যে কালার ভ্যারিয়েশনের মধ্যে থাকছে অলিভ এবং চেরি ব্লসম প্রভৃতি রং।

বন্ধুদের সাথে নিউজটি শেয়ার করতে ভুলবেন না। আমরা অনুপ্রাণিত হব 🙂

Leave A Reply

Your email address will not be published.