অনলাইনে লিক হয়েছে Galaxy S21 সিরিজের রেন্ডার ভিডিও || TIPSGURUBD.COM

0

 

জানুয়ারিতেই লঞ্চ হতে পারে স্যামসাংয়ের Galaxy S21 সিরিজ। এই ফ্ল্যাগশিপ সিরিজের Galaxy S21, S21+, এবং S21 Ultra ফোনগুলি কখন বাজারে আসবে, স্মার্টফোন অত্যুৎসাহীরা এখন তারই প্রতীক্ষায়। গত কিছুদিন ধরেই বিভিন্ন মাধ্যমে এই স্মার্টফোনটির বিভিন্ন রেন্ডার লিক হওয়ার খবর পাওয়া যাচ্ছে। এরই ধারাবাহিকতায় এবার আপকামিং এই ফোন তিনটির ক্যামেরা স্পেক সহ লাইভ ইমেজ ফাঁস হয়েছে অনলাইনে। নতুন এই লিক এসেছে সাকিটেক নামের একটি YouTube চ্যানেল থেকে।

এক্সলিক্স ও ও লিক্স এর সৌজন্যে সামনে আসা এই ভিডিওতে Galaxy S21 সিরিজের ক্যামেরা ডিজাইনের পাশাপাশি ও ক্যামেরা স্পেসিফিকেশন সম্পর্কেও তথ্য দেওয়া হয়। Galaxy S21 Plus ফোনের ট্রিপল ক্যামেরা সেটআপ উল্লম্বভাবে অবস্থিত থাকবে। এলইডি ফ্ল্যাশটি ক্যামেরা মডিউলের বাইরে প্রাইমারি ক্যামেরার পাশে রাখা হয়েছে। ফিজিক্যাল বাটনগুলি আছে ফোনের ডানদিকে। উল্লেখযোগ্য বিষয়, স্যামসাংয়ের গতবছরের ফ্ল্যাগশিপ S20 সিরিজের মতো এখানে ক্যামেরা থাকছে না। ফলে এখানে একটা নতুনত্ব চোখে পড়বে।

 

Galaxy S21 সিরিজের Galaxy S21 5G ফোনটিতে থাকবে ট্রিপল ক্যামেরা সেটআপ। এছাড়াও ক্যামেরা বাম্পে থাকবে লেজার অটোফোকাস এলইডি ফ্ল্যাশ এবং একটি সেকেন্ডারি মাইক্রোফোন। রিউমার অনুসারে ফোনটিতে ১২ মেগাপিক্সেলের ওয়াইড, ১২ মেগাপিক্সেলের আলট্রাওয়াইড এবং ৬৪ মেগাপিক্সেলের টেলিফটো লেন্স সেটআপ ফিচার করবে বলে জানা গেছে। এছাড়া Galaxy S21+ ফোনে ৬.৭ ইঞ্চি এফএইচডি প্লাস এলটিপিএস ডিসপ্লে দেওয়া হবে। যার রিফ্রেশ রেট থাকবে ১২০ হার্টজ।  এই ফোনে পাওয়া যাবে ৪৮০০ এমএইচ ব্যাটারি।

অন্যদিকে Galaxy S21 + 5G মডেলটিতে থাকতে পারে ১০৮ মেগাপিক্সেলের কোয়াড রিয়ার ক্যামেরা সেটআপ। লেজার অটোফোকাসের সাথে এতে থাকতে পারে একটি ১০৮ মেগাপিক্সেল মেইন ক্যামেরা, একটি ১০x সুপার-জুম সম্বিলত ১০ মেগাপিক্সেল পেরিস্কোপ লেন্স, একটি ৩x অপটিক্যাল-জুম সম্বলিত ১০ মেগাপিক্সেল টেলিফোটো লেন্স এবং একটি ১২ মেগাপিক্সেল সুপার-ওয়াইড লেন্স। এতে ২৫ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট থাকতে পারে বলে জানা গেছে। কানেক্টিভিটি অপশান হিসেবে থাকবে 5G, Wi-Fi 6, ব্লুটুথ ৫.১। এটি ফ্যান্টম সিলভার, ফ্যান্টম ব্ল্যাক, এবং ফ্যান্টম ভায়োলেট কালার অপশানের সাথে আসতে পারে।

বন্ধুদের সাথে নিউজটি শেয়ার করতে ভুলবেন না। আমরা অনুপ্রাণিত হব 🙂

Leave A Reply

Your email address will not be published.